মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে- ডক্টর সাম্মী আহম্মেদ।

Spread the love

মোঃ মশিউর রহমান সুমন।
মেহেন্দিগঞ্জ, (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের মেহেন্দিগঞ্জে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হলো স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সেবা-শান্তি- প্রগতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ নানা কর্মসূচীর মধ্যে দিয়ে উদযাপন করে।

সকাল ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও সকাল ১১টায় উপজেলা মুক্তিযোদ্বা পার্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তবে বৈরী আবহাওয়া কারনে আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়নি।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর সাম্মী আহম্মেদ। তিনি বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে আসিনি।আমার বাবা প্রয়াত সংসদ সদস্য মহিউদ্দিন আহম্মেদ আপনাদের পাশে ছিলো আমিও আপনাদের পাশে থাকতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খাঁন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাব আহম্মেদসহ মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আব্দুল মোতালেব জাহাঙ্গীর। অনুষ্ঠান পরিচালনা করেন মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোঃ ফিরোজ গোলদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *